শেয়ার

আপনাদের জন্য নিয়ে এসেছি অত্যন্ত প্রয়োজনীয় কিছু রুট অ্যাপ।যা অবশ্যয় আপনার ফোনে থাকা দরকার কারণ আপনি ফোন রুট করেছেন বাড়তি সুবিধার জন্য।এই অ্যাপ গুলা না থাকলে আপনি রুটের আসল মজাই পাবেন না।

আপনি যদি ফোন রুট করতে চান তাহলে নিচের অ্যাপ টা ব্যাবহার করে রুট করতে পারেন।জাস্ট ডাউনলোড করে নেট কানেকশন দিয়ে রুট এ ক্লিক করবেন ১মিনিটের মধ্যে রুট হয়ে যাবে।

Download King root(latest version)=click here

[[link এ গিয়ে free download এ ক্লিক করবেন তারপর coad দিয়ে Download file এ ক্লিক করবেন তারপর নিচে App টির নাম দেখতে পাবেন ওটাই ক্লিক করবেন]]

আর হ্যাঁ সব গুলাই আপডেট ভার্সন এবং যে গুলার প্রিমিয়াম আছে সেই গুলা প্রিমিয়াম ভার্সন। আমি সব সময় ভাল টাই দেবার চেষ্টা করি।

1.Disk Digger pro
size:1mb

অনেক সময় আমাদের ফোন থেকে ভুলবশত অনেক ফাইল ডিলিট হয়ে যায়।তার মধ্যে অনেক কিছু থাকে যা আমাদের অনেক দরকার।এই অ্যাপ টি দিয়ে আপনি আপনার ডিলিট হয়ে যাওয়া ম্যাক্সিমাম ফাইল ই ফিরে পাবেন।

Disk Digger download:click here

2.Greenify pro donation pack

size:3.5mb

আমরা ফোন রুট করি কিসের জন্য অবশ্যয় বাড়তি সুবিধার জন্য। আর এন্ড্রয়েড ফোনের প্রধান সমস্যা হল চার্জ,ফোনে চার্জ থাকতে চাই না।সমস্যা নাই আপনার ফোনে আগের থেকে ২গুন বেশি চার্জ থাকবে।এই অ্যাপ ব্যাকগ্রাউন্ড এ চলা সব অ্যাপ কে ১ক্লিকে অফ করে দিবে।

গ্রিনিফাই ডাউনলোড লিঙ্ক:click here

3. Xposed

size:700kb

আপনি তো আপনার ফোনকে ইচ্ছা মত কাস্টমাইজেশন করার জন্য ফোন রুট করেছে।এই অ্যাপ ব্যাবহার করে আপনি ইচ্ছা মত আপনার ডিভাইস টি কাস্টমাইজেশন করতে পারবেন।সেটিং এ আপনার ফোটো সেট করতে পারবেন।

Xposed ডাউনলোড লিঙ্ক: click here

4.Wifi Kill
size:450kb

অনেক জন মিলে একসাথে wifi ব্যাবহার করছেন স্বাভাবিক ভাবেই আপনি ভাল স্পীড পাবেন না।আপনি চাইলে সবার স্পীড একাই ব্যাবহার করতে পারেন এর জন্য অ্যাপ টা ওপেন করে kill এ ক্লিক করবেন কাজ শেষ সব স্পিড এখন আপনার।

Wifi Kill ডাউনলোড লিঙ্ক: click here

5.Lucky Patcher moded
size:5mb

 এর কাজ জানেন না এমন কেউ আছেন নাকি?এই অ্যাপ ব্যাবহার করে আপনি যে কোন অ্যাপ এর লাইসেন্স ভাংতে পারবেন।যে কোন গেম হ্যাক করতে পারবেন।অ্যাপ ফ্রিজ করতে পারবেন আরো অনেক কিছু।

Lucky Patcher ডাউনলোড লিঙ্ক: click here

6.Titanium Backup
size:7mb

 আপনি গেম খেলছেন আপনার গেম টিতে অনেক কয়েন আছে সাথে অনেক লেভেল খেলেছেন আপনার বন্ধু আপনার কাছে গেম টি চাচ্ছে আপনি আপনার গেম টা এই অ্যাপ দিয়ে ব্যাকআপ করে দিলে আপনার যা যা ছিল সব আপনার বন্ধুর কাছে ও থাকবে।

Titanium Backup ডাউনলোড লিঙ্ক :click here

7.Seeder
size:1mb

এটি মূলত ব্যাবহার হয় গেম কে smoothly চালানোর জন্য আপনার ফোনে গেম আটকে যায় আপনি ভাল ভাবে গেম খেলতে পারেন না আপনি এই অ্যাপ টি ব্যাবহার করে গেম গুলা সুন্দর ভাবে খেলতে পারবেন।

Seeder ডাউনলোড লিঙ্ক: click here

8.CPU Control
size:1.2mb

একসাথে আমাদের ফোনে কিছু cpu চলে যেমন আমার ফোনে একসাথে ৪টা চলে বেশি cpu চললে তো বেশি চার্জ খাবে, আপনি এক টা cpu রেখে বাকি গুলা অফ করে দিবেন তাহলে ব্যাটারি ভাল ব্যাকআপ দিবে।

CPU Control ডাউনলোড লিঙ্ক: click here

9.Game hacker
size:800kb

এই অ্যাপ ব্যাবহার করে আপনি ৯৫% গেম হ্যাক করতে পারবেন।সাথে কোন নেট কানেকশন ও লাগবে না এটি আপডেট ভার্সন। প্লে স্টোর এ ও কোন সমস্যা হবে না.

 Game hacker ডাউনলোড লিংক: click here

10.Scr pro

স্ক্রিন ভিডিও করার জন্য খুব জনপ্রিয় অ্যাপ এট।এক দম হাই কোয়ালিটি থেকে লো কোয়ালিটি সব রেজুলেশন এ ভিডিও করতে পারবেন।এর থেকে ভাল অ্যাপ নাই।

Scr pro ডাউনলোড লিংক: click here

পোস্ট টি কেমন লাগল জানাবেন অবশ্যয়। সবাই ভাল থাকেন।

মন্তব্যসমূহ