শেয়ার

Greenify pro moded v3.0-এই Mod version এ সব কিছু unlocked আছে,মানে আমাকে xposed বা donation pack কিছুই ব্যাবহার করা লাগেব না।(last update 29-10-2016)

ফোনে চার্জ থাকে না?খুব সমস্যার মধ্যে আছেন?ফোনের স্ক্রিন অফ থাকলেও অটো চার্জ শেষ যায়?কোন ব্যাটারি সেভারে ফল পাচ্ছেন না?এদিকে আসুন নিয়ে নিন স্থায়ী সমাধান ফোনের চার্জ কিভাবে না থাকে দেখা যাক।

এন্ড্রয়েড ফোনের প্রধান সমস্যার হচ্ছে চার্জ না থাকা।একটু পর পর চার্জ দেওয়া সত্যি খুব বিরক্তিকর ব্যাপার।আর যে ব্যাটারি সেভার গুলা আছে তার বেশিরভাগ কাজ তো করে না উলটা আরো চার্জ খায়।কিন্তু আপনাদের জন্য এমন  কার্যকর ব্যাটারি সেভার নিয়ে এসেছি যা আপনার ফোনের চার্জ ২গুন বাড়িয়ে দিবে এটা ১০০% পরিক্ষিত।

এইটা গুলা ব্যাবহার করার জন্য কোন রুট লাগবে না তবে Greenify সম্পূর্ণ কাজ করার জন্য রুট লাগবে।সাধারণ ইউজার যারা আছেন তারা এই অ্যাপ ব্যাবহার করেন খুব ভাল কাজ করবে সাথে রুট ইউজার দের ও খুব ভাল কাজ করবে।

App name:Greenify pro- modded version

size:3mb

আপনারা হয়ত অনেকেই অ্যাপ টি ব্যাবহার করেছেন কি কাজের অ্যাপ নিশ্চয় জানেন।এটি latest+moded ভার্সন। আগে এই অ্যাপ টি শুধু রুট ইউজার দের জন্য ছিল কিছু এখন এটা সবাই ব্যাবহার করতে পারবেন।আর xposed ও লাগবে না।খুব কার্যকর ব্যাটারি সেভার।এটি যে আপনার ব্যাটারির কার্যক্ষমতা বাড়াবে তা গ্যারান্টি।

আর হ্যাঁ আগের version আগে অবশ্যয় uninstall করে দিবেন না হলে install হবে না।

Greenify  Download link:click here

[link এ গিয়ে free download এ ক্লিক করবেন তারপর coad দিয়ে Download file এ ক্লিক করবেন তারপর নিচে App টির নাম দেখতে পাবেন ওটাই ক্লিক করবেন]]

সাথে আপনাদের জন্য আরো একটি অসাধারণ ব্যাটারি সেভার নিয়ে এসেছি যেটি আনরুট ইউজার দের জন্য খুব ভাল আর এটি কাজ করবে তা ১০০% নিশ্চিত থাকুন।

App name:Hibernate manager pro(latest version)

size:1.4mb

Download link:click here

সবাই ভাল থাকেন।

মন্তব্যসমূহ