শেয়ার

 

Greenify Premium

ফোনে চার্জ থাকে না?খুব সমস্যার মধ্যে আছেন?ফোনের স্ক্রিন rঅফ থাকলেও অটো চার্জ শেষ যায়?কোন ব্যাটারি সেভারে ফল পাচ্ছেন না?এদিকে আসুন নিয়ে নিন স্থায়ী সমাধান ফোনের চার্জ কিভাবে না থাকে দেখা যাক।

latest+pro+mod version!!!

এন্ড্রয়েড ফোনের প্রধান সমস্যার হচ্ছে চার্জ না থাকা।একটু পর পর চার্জ দেওয়া সত্যি খুব বিরক্তিকর ব্যাপার।আর যে ব্যাটারি সেভার গুলা আছে তার বেশিরভাগ কাজ তো করে না উলটা আরো চার্জ খায়।কিন্তু আপনাদের জন্য এমন ২টা কার্যকর ব্যাটারি সেভার নিয়ে এসেছি যা আপনার ফোনের চার্জ ২গুন বাড়িয়ে দিবে এটা ১০০% পরিক্ষিত।

আর হ্যাঁ ২টাই লেটেস্ট ভার্সন।latest+pro!!!

এই গুলা ব্যাবহার করার জন্য কোন রুট লাগবে না তবে Greenify সম্পূর্ণ কাজ করার জন্য রুট লাগবে।সাধারণ ইউজার যারা আছেন তারা এই অ্যাপ ২টা ব্যাবহার করেন খুব ভাল কাজ করবে সাথে রুট ইউজার দের ও খুব ভাল কাজ করবে।

App name:Greenify modded version
size:3mb

আপনারা হয়ত অনেকেই অ্যাপ টি ব্যাবহার করেছেন কি কাজের অ্যাপ নিশ্চয় জানেন।এটি latest+moded ভার্সন। আগে এই অ্যাপ টি শুধু রুট ইউজার দের জন্য ছিল কিছু এখন এটা সবাই ব্যাবহার করতে পারবেন।আর xposed ও লাগবে না।খুব কার্যকর ব্যাটারি সেভার।এটি যে আপনার ব্যাটারির কার্যক্ষমতা বাড়াবে তা গ্যারান্টি।

Download link:click here

App name:Hibernate manager pro(latest version)
size:1.4mb

এবার নিয়ে নিন আরো একটি চমৎকার কাজের অ্যাপ এটি কিছুক্ষেত্রে  এটি greenify থেকে ও ভাল ব্যাটারি সেভ করে আর এটি ব্যাবহার করার জন্য আপনাকে সেট রুট করার ও কোন দরকার নেই।মানে আন রুট ইউজার দের জন্য এর থেকে ভাল কোন ব্যাটারি সেভার নেই।ফোনের স্ক্রিন অফ হওয়ার ১মিনিটের মধ্যে ব্যাকগ্রাউন্ড এ চলা সব অ্যাপ অফ হয়ে যাবে।এটি প্রিমিয়াম +লেটেস্ট ভার্সন।ব্যাবহার করেই দেখুন কত কাজের জিনিস।

Download link:click here

[[N.B link এ গিয়ে slow download এ ক্লিক করবেন তারপর captcha coad টা দিয়ে Download link এ ক্লিক করবেন পরের পেজে App টা নাম দেখতে পাবেন ওটাই ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে]]

সবাই ভাল থাকেন।

মন্তব্যসমূহ