শেয়ার

আলোচনাঃ

 

এ কথা সর্বজন বিদিত যে সাম্প্রতিক কালে প্রায় সকল মহা ইম্পরট্যান্ট কাজগুলোতেই আমাদিগের জাতীয় পরিচয় পত্র ওরফে ভোটার আইডির প্রয়োজন পরিয়া থাকে।
কিন্তু আমাদিগের তো আর আইডি কার্ড নাই আবার অনেকেই এখনো অষ্টদশ বর্ষ অতিক্রম করেন নাই আবার অনেকেই স্মার্ট আইডি কার্ড লাভের আশায় বহু ঘন্টা যাবত অপেক্ষার প্রহর গুণিতেছি! তয় আইডি কার্ড তো লাগিবেই!! তো সেই ক্ষেত্রে আমরা কি করিবো!!

হ্যা সেই সমাধান নিয়েই আজ হাজির হইয়াছি।ক্ষুদ্র সাইজের একটি অ্যাপ দিয়াই আপনি সেই অসাধ্য সাধন করিতে পারিবেন অনায়াসেই!শুধু অ্যাপটি ইন্সটল করিয়াই সেইখানে যে বক্স গুলো থাকিবে সেই শূন্যস্থান গুলো পূরণ করিবেন।কিন্তু যেখানে বাংলা নাম লিখিতে বলিবে সেই ঘরসমূহ ফাকা রাখিয়াই সেভ করিবেন।

আপনার আইডি কার্ডটি গ্যালারিতে শোভা পাইবে!এক্ষণে আপনি এই ফটো Click Here ইডিটর অ্যাপটি দিয়া সেই বাঙলা লিখিবার ঘরগুলোতে বাংলা লিখিয়া সেভ করিবেন।তো আশা করি আমি অধম বিষয় টা বুঝাইতে সক্ষম হইয়াছি।কাহারো সমস্যা হইলে দয়া করিয়া কমেন্ট করিবেন।

এটি একটি জিপ ফাইল।যারা জিপ বা রার ফাইল গুলো ওপেন করতে সমস্যা বোধ করেন তারা এই বেস্ট অ্যাপ টি ইন্সটল করে নিন Click Here To Download

 

 

 

                                               অ্যাপ ডাউনলোড লিংক :

                                      ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

ডাউনলোড করিতে UC LATEST BROWSER দিয়া লিংকে যাইয়া Download লিখার নীচের টিক তুলিয়া সেই Download এই ক্লিক করিবেন।পরের পেজ আসিলে সেখান থেকে Click Here To Download এ ক্লিক করিবেন।কাহারো বুঝিতে সমস্যা হইলে এই ভিডিও টিউটোরিয়াল টি দেখিয়া নিতে পারেন!

বিঃদ্রঃ বাংলাদেশের কোন কাজে এটা ব্যবহার করবেন না।করলে আপনি দায়ী থাকবেন।ফেসবুক ভেরিফিকেশন বা বিভিন্ন ইন্টারন্যাশনাল সাইটে ভেরিফিকেশন এর জন্য ব্যবহার করবেন।

পোস্ট টি ভাল লাগিলে শেয়ার করিতে ভুলিবেন না।সাধু চলিত মিশ্রণ মার্জনীয় 😉

মন্তব্যসমূহ