শেয়ার

বিখ্যাত সকার গেইম নির্মাতা First Touch এর প্রতিটি গেইম ই একটি আগের টিকে ছাড়িয়ে যাবার চ্যালেঞ্জ নিয়ে আসে!!বারবার নিজেদের সক্ষমতার প্রমাণ দিয়ে যাচ্ছেন আর যার ফলে আর্জন করে চলেছেন ধারাবাহিক সাফল্য,এবং গেমারদের তুষ্টি!

 

Dream League Soccer গেইম টি খেলেন নি এমন গেমার বোধ হয় খুঁজে পাওয়া যাবেনা!কম এম্বির মাঝে এবং ২৫৬ এম্বি Ram এর ফোনেও স্মুথলি চলা অস্থির একটি গেইম ছিলো Dream League Soccer! যেখানে স্বপ্নের সকল তারকা নিয়ে নিজের দল গঠনের সুযোগ ছিলো!!সাথে ভাষ্যকার আর দর্শকদের কোলাহল সত্যিই গেইম টিকে অসাধারণ মাত্রা দিয়েছিলো!

 

সেই জনপ্রিয় গেইম Dream League Soccer এর ২০১৬ ভার্সন সম্প্রতি রিলিজ পেয়েছে!এবং রিলিজ পাওয়ার পর থেকেই গেমারদের নজড় কারতে সক্ষম হয়েছে!!আগের চেয়ে উচ্চমানের গ্রাফিক্স!প্লেয়ারদের চেহারায় মিল রাখা সহ,মাল্টিপ্লেয়ার, অনলাইন এবং অফলাইন প্লে ফিচার গেইম টিকে অন্য লেভেলে নিয়ে গিয়েছে, যাতে আপনি মুগ্ধ হতে বাধ্য!

যারা Dream League Soccer গেইম টি খেলেছেন তাদের আর বলতে হবেনা আর যারা আগে খেলেন নি তারা এই ফুটবল গেইম টি খেলে দেখুন।ভালোলাগা গ্যারান্টেড!!চলুন গেইম টির কিছু স্ক্রিনশট দেখে নেই!

screen640x640 (1)

screen640x640 (2)

screen640x640

Dream-League-Soccer-16-cheats

screen1024x1024

 

ডাউনলোড লিংকএখানে ক্লিক করে ডাউনলোড করুন
সাইজ: 181 MB

ডাউনলোড করতে লিংকে গিয়ে DOWNLOAD লেখার নীচের টিক তুলে দিয়ে সেই DOWNLOAD লেখাতেই ক্লিক করবেন।পরের পেইজে Click Here To Download এ ক্লিক করবেন।

 

আজকের মত এখানেই সমাপ্তি।পোস্ট টি ভাল লাগলে শেয়ার করতে ভুলবেন না।আমাদের সাথেই থাকুন।ভাল থাকুন আর ভাল রাখুন আপনার চারপাশ।ধন্যবাদ সবাইকে।

ফেসবুকে আমি ঃ Ashikur Rahman Khan

মন্তব্যসমূহ