শেয়ার

মানুষের চাওয়া বা চাহিদার ও কয়েক ধাপ উপরে গিয়ে বসে আছে এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম!! যার কারণে অতি অল্প সময়েই এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম এত অল্প সময়ে এত বেশি জনপ্রিয় হতে পেরেছে!!আগে যেসব কাজ পিসি ছাড়া ভাবাই যেতোনা সেসবই এখন হাতের নাগালে নিয়ে এসেছে এই এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম!দিন দিন ইউজারদের কাছে এর বিভিন্ন চমকপ্রদ অ্যাপগুলোর মাধ্যমে এটি হয়ে উঠছে আরো আকর্ষণীয়!

আজ এমনই এক চমকপ্রদ অ্যাপ নিয়ে কথা বলবো!!অ্যাপটির নাম Musical.ly। ইতিমধ্যেই অ্যাপটি বেশ জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে! এটি অনেক টা ডুবম্যাশ টাইপের!যেকোনো বিখ্যাত গান বা নিজের ফোন থেকেই যেকোনো গান সিলেক্ট করে লিপসিংক করে ভিডিও করে সেটি ছড়িয়ে দিতে পারেন সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে!!

জাস্ট ভাবুন যেকোনো গানে আপনি লিপসিংক করে সেটা ভিডিও করছেন!!দেখে মনে হবে আপনিই সেই গানটি গাইছেন!!এটাই এই অ্যাপের কারিশমা!
তো ফিচার টি ভাল লাগলে বা একবারের জন্য ও অ্যাপ্লাই করার জন্যেও অ্যাপটি ট্রাই করতে পারেন!

 

maxresdefault

brand

 

অ্যাপ পরিচিতি:

অ্যাপের নাম: Musical.ly
সাইজ: 30 MB
ভার্সন : 4.7.5
ডাউনলোড লিংক : এখানে ক্লিক করে ডাউনলোড করুন

ডাউনলোড করতে লিংকে গিয়ে Create Download Link এর নীচের টিক তুলে দিবেন।দেন পরের প্রজে Click Here To Download এ ক্লিক করবেন। এছাড়া আরো গুরুত্বপূর্ণ অ্যাপ্স পেতে এই লিংকে যান   Click Here

 

আজকের মত এখানেই সমাপ্তি। পোস্ট টি ভাল লাগলে শেয়ার দিতে ভুলবেন না।ধন্যবাদ সবাইকে।ভাল থাকুন আর ভাল রাখুন আপনার চারপাশ।আলবিদা।

ফেসবুকে আমি ঃ  Ashikur Rahman Khan

মন্তব্যসমূহ