শেয়ার

আলোচনাঃ

এন্ড্রয়েডে আমরা ভিডিও দেখার জন্য সাধারণত MX Player ব্যবহার করে থাকি।এছাড়া বিভিন্ন সময় অন্যান্য প্লেয়ার যেমন QQ Player,VLC Player,KMP Player ব্যবহার করে থাকি।কিন্তু আজ আমি আপনাদের সাথে এমন একটি প্লেয়ার নিয়ে এসেছি যার মাধ্যমে আপনি একসাথে চারটি ভিডিও প্লে করতে পারবেন অনায়াসেই!!

চারটি ভিডিও প্লে করে যেকোনো টি পুশ করে বাকি গুলো চালাতে পারবেন বা প্রতি ক্লিক ভিডিও অফ অন করতে পারবেন।আর এভাবে চারটি গান একসাথে বাজিয়ে আপনি ডিজে দের মত রিমিক্স, মিক্স সাউন্ড তৈরি করতে পারবেন!!
অ্যাপটির সাইজ মাত্র ১৮২ কেবি!!যা আমার মত আপনাকেও হয়ত অবাক করে দিয়েছে!!

ডাউনলোড লিংক:

X4 Player-Click Here To Download (182kb)

অ্যাপটি ইন্সটল করে অপেন করে মাঝখানে ক্লিক করবেন।দেন যেকোনো চারটি ভিডিও সিলেক্ট করবেন।এক্কটু লোডিং হবে।লোডিং শেষেই এটি চলতে শুরু করবে!অ্যাপটিকে আপনি চমকপ্রদ একটি প্লেয়ার হিসেবে সংগ্রহে রাখতে পারেন আমি বলছি না এটি MX,QQ Player এর অনুরুপ!তাই কেউ লাভ ক্ষতির হিসাবে না গিয়ে অ্যাপটিকে ডাউনলোড করে নিজের মেমোরি ফোল্ডারে সংরক্ষণ করে রাখতেই পারেন। 🙂

111

এরকম আরো একটি ভিডিও প্লেয়ার অ্যাপ PlayerX সংগ্রহে রাখতে পারেন Download Here এই প্লেয়ার টি দিয়েও একসাথে চারটি ভিডিও প্লে করতে পারবেন বা আলাদা করে যেকোন ফরম্যাটের একটি ভিডিও ও প্লে করতে পারবেন।প্লেস্টোরে এই অ্যাপটি পেতে হলে আপনাকে ডলার খরচ করতে হবে।কিন্তু আপনি উপরের দেয়া লিংক থেকে ফ্রীতেই নিয়ে নিতে পারেন।

বিদ্র: অ্যাপ গুলো ডাউনলোড করতে অবশ্যই UC MINI BROWSER দিয়ে লিংকে গিয়ে Download Now তে ক্লিক করবেন।দেন পরের পেজে Click Here To Download এ ক্লিক করবেন।অন্য পেজ এলে ব্যাক করে আগের পেজে যাবেন।

আজকের মত এখানেই সমাপ্তি।পরবর্তীতে নতুন কোন টপিক নিয়ে হাজির হব।সে পর্যন্ত সবাই ভাল থাকুন এই কামনা করি।পোস্ট টি আপনাদের উপকারে এলে শেয়ার করতে ভুলবেন না যেন।ধন্যবাদ সবাইকে।ভাল থাকুন আর ভাল রাখুন আপনার চারপাশ!

ফেসবুকে আমিঃAshikur Rahman Khan

মন্তব্যসমূহ