শেয়ার

আজকে আমরা কথা বলব Need for Speed™ Most Wanted গেইমটি নিয়ে। অনেক পুরনো একটি গেইম রিলিজ দিয়েছে January 13, 2014 তে তার পরেও এখন জারা এই গেইম সম্পর্কে জানেন না তাদের কথা চিন্তা করে আজকে আমাদের এই পোস্ট।

Need for Speed™ Most Wanted একটি রেসিং গেইম। এই গেইম সম্পর্কে আমরা সবাই কম বেশি শুনেছি অনেক আগে। কম্পিউটারের একটি জনপ্রিয় গেইম যা কম বেশি সবাই খেলেছেন। EA Games (ELECTRONIC ARTS) এন্ড্রয়েড ইউজারদের কথা চিন্তা করে এই গেইমটি তৈরি করেছে। আপনি যদি হার্ডকোর গেইমার হন এবং আপনার মোবাইলে ভাল রকম জায়গা থাকলে তাহলে এই গেইম আপনার জন্য। আর বড় গেইম দেখে ভয় পান তাহলে ডাউনলোড না করা ভাল :p । বড় সাইজের গেইম বলে খেলবেন না তা কি হয়। ডাউনলোড করে দেখুন এবং গেইমের মজা উপভোগ করেই দেখুন একবার 😀

আসুন আমরা কিছু স্ক্রীনশটস দেখে নেই এই গেইমের।

 

Screenshot_2014-09-24-16-38-24

আমি এই গেইমটি ৫১২ র‍্যাম এবং ১.৩ গিগাহার্জ ডুয়েল কোর প্রসেসর জিপিউ মালি ৪০০ এমন কনফিগার যুক্ত মোবাইলে খেলেছি কোন ল্যাগ ছাড়া। তাই জাদের মোবাইলের কনফিগার কম রয়েছে তারা অনায়াসে খেলতে পারবেন এই গেইম।

 

Screenshot_4

এই গেইমটি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে আপনাকে ৫.৭৭$ গুনতে হবে। তবে আমাদের দেওয়া ডাউনলোড লিঙ্ক থেকে ডাউনলোড করলে আপনি ফ্রীতে গেইমটি ডাউনলোড করতে পারবেন। তার আর দেরি না করে জলদি ডাউনলোড করে ফেলুন এই অসাধারন গেইমটি।

Need for Speed™ Most Wanted

APK File Download link
APK file Size – 12 MB
APK Version – 1.0.50
Data File size – 2.00 GB
Android OS – 2.3 Gingerbread (Minimum)
CPU – 1GHz or higher
GPU – Adreno 205, Tegra 2, SGX 540 or Mali 400 or higher
Ram – 512 MB (not tested in 256 ram)
Minimum Free Space: 2.00-2.10 GB Space
Tested Device : Walton Primo E2, F4, H3, Symphony W68

কিভাবে কি করবেন?

চিন্তার কিছু নেই উপরে দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন। একটি এপিকে ফাইল ডাউনলোড হবে। ফাইলটি ডাউনলোড করে মোবাইলে ইন্সটল করুন।(নেট কানেকশন অন রাখবেন) ওপেন করুন। ডাটা ফাইল চাইবে ডাউনলোড করার জন্য। ডাউনলোড করে নিন। 620 MB ফাইল ডাউনলোড হবে। ডাউনলোড করা ফাইল 2.00 GB তে পরিনত হবে। তাই মোবাইলে 2.00-2.10 GB জায়গা খালি রাখুন। ডাউনলোড শেষ হলে গেইমটি ওপেন হবে এবং আপনি খেলতে পারবেন এই গেইমটি।

কেমন লাগলো আমাদের পোস্ট আমাদেরকে যানাবেন। আপনি চাইলে আমাদেরকে আপনার মতামত জানাতে পারেন, আমরা এই পোস্টের নিচে অ্যাড করে দিব আপনার মতামত, আপনার নাম এবং আপনি কোন মোবাইলে খেলেছেন সেই মোবাইলের নাম সহ।

আমাদের ফেসবুক পেইজ এন্ড্রয়েড সমগ্রে লাইক দিয়ে এবং আমাদের আশি হাজারের চেয়েও বেশি সদস্যের ফেসবুক গ্রুপে যোগ দিয়ে আমাদের সাথেই থাকবেন প্রতিদিন। কোন সমস্যা হলে গ্রুপের পোস্ট করে যানাবেন আমরা চেস্টা করব হেল্প করার।

ভাল থাকবেন।

মন্তব্যসমূহ