শেয়ার

আজকে আরো নতুন একটি গেইম নিয়ে পোস্ট করতে জাচ্ছি যার নাম হচ্ছে Modern Combat 4: Zero Hour। Action গেইম জাদের পছন্দ তাদের জন্য এই গেইম। Modern Combat 4 যদি খেলেন তাহলে Action গেইমের অন্যরকম মজাই আপনি পাবেন আপনার এন্ড্রয়েড মোবাইলে। মজার কথা হল মোটামুটি কনফিগারেশন আছে এমন মোবাইলে ল্যাগ ছাড়া চলে এই গেইম। আমি আমার ৫১২ র‍্যাম, ১.৩ গিগাহার্জ ডুয়েল কোর প্রসেসর, মালি ৪০০ জিপিইউতে কোন রকম ল্যাগ ছাড়া খেলতে পেরেছি এই গেইম। Action গেইমের আলাদা এক মজা উপভোগ করুন এই গেইম ডাউনলোড করে। ডাউনলোড করার পূর্বে কিছু সতর্কবাণী 😀 গেইমের জায়গা প্রায় ২ জিবি। কি ভয় পেলেন, ভয় পেলে চলবে না Action গেইমের আলাদা মজা উপভোগ করতে হলে একটু কষ্ট করে খেলতেই হবে। আর মোবাইলের স্পেইস নিয়ে চিন্তিত থাকলে আজই কিনে নিন একটি মেমরি কার্ড 😀

আসুন আমরা কিছু স্ক্রীনশটস দেখে নেই

Modern Combat 4: Zero Hour

Version : 1.1.6 APK
APK FIle MB : 22.83 MB
Data File : 1.92 RAR File
Crack File : 12.33 MB
Android OS – 2.3 Gingerbread (Minimum)
CPU – 1 GHz CPU
Ram – 512 MB RAM
GPU – Adreno 205 GPU or equivalent
Minimum Free Space: 2.00-2.10 GB Space
Tested Device : Walton Primo E2, F4, H3

 

Screenshot_1
এই গেইমটি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে আপনাকে ৫.৭৭$ গুনতে হবে। তবে আমাদের দেওয়া ডাউনলোড লিঙ্ক থেকে ডাউনলোড করলে আপনি ফ্রীতে গেইমটি ডাউনলোড করতে পারবেন। তার আর দেরি না করে জলদি ডাউনলোড করে ফেলুন এই অসাধারন গেইমটি।

Download File

APK+CRACK FIle (25.85 MB)

Data File (1075 MB)

Part 01
Part 02
Part 03
Part 04
Part 05
Part 06

 

কিভাবে কি করবেন?

প্রথমে সব ফাইল ডাউনলোড করুন। প্রথম ফাইল জিপ আকারে পাবেন আনজিপ করলে ২টি ফাইল পাবেন। একটি গেইম অ্যাপ অ্যান্ড অপরটি ক্র্যাক ফাইল। গেইম অ্যাপ ইন্সটল করুন। ইন্সটল করার পর ওপেন করুন। বলবে ডাটা ফাইল আছে। ভয় পাবেন না ওকে দিয়ে বেরিয়ে আসুন। ডাটা ফাইল গুলো ডাউনলোড করে সব গুলো একটি ফোল্ডারে নিয়ে একটি ফাইল ধরে এক্সট্রেট করুন। এগুলো পার্ট ফাইল তাই একটি ফাইল মিসিং বা ড্যামেজ হলে পুরো ফাইল ওপেন হবে না। (Zip ফাইল 1075 MB এর মত এক্সট্রেট করলে 1.92 GB হবে) এক্সট্রেট করার পর (com.gameloft.android.ANMP.GloftM4HM) এই নামে একটি ফোল্ডার পাবেন। এই ফোল্ডারটি ‘sdcard/Android/obb/’ এই ডিরেক্টরিতে রাখুন। এখন ক্র্যাক ফাইলটি com.gameloft.android.ANMP.GloftM4HM এই ফোল্ডারটির ভিতর রাখুন। এর পর গেইমটি ওপেন করুন। এখন আপনি গেইম খেলতে পারবেন।

 

কেমন লাগলো আমাদের পোস্ট আমাদেরকে যানাবেন। আপনি চাইলে আমাদেরকে আপনার মতামত জানাতে পারেন, আমরা এই পোস্টের নিচে অ্যাড করে দিব আপনার মতামত, আপনার নাম এবং আপনি কোন মোবাইলে খেলেছেন সেই মোবাইলের নাম সহ।

আমাদের ফেসবুক পেইজ এন্ড্রয়েড সমগ্রে লাইক দিয়ে এবং আমাদের আশি হাজারের চেয়েও বেশি সদস্যের ফেসবুক গ্রুপে যোগ দিয়ে আমাদের সাথেই থাকবেন প্রতিদিন। কোন সমস্যা হলে গ্রুপের পোস্ট করে যানাবেন আমরা চেস্টা করব হেল্প করার।

ভাল থাকবেন।

মন্তব্যসমূহ