শেয়ার

আমাদের কমিটি গ্রুপে অনেকে বলছে Grand Theft Auto III Game গেইমটি কিভাবে খেলবেন বা কোথা থেকে নামাবেন। পিসির জন্য সবচেয়ে বেশী জনপ্রিয় এই গেইমটি। এখন আমি গেইমটির ছোট একটা পরিচিতি দিয়ে নেই আগে।

Grand Theft Auto

1980 সালের Vice City [Miyami] এর পটভূমির উপর ভিত্তি করে Game টি নিরমিত। এর নির্মাতারা তিন বন্ধু মিলে একদিন চিন্তা করল যে তারা তাদের শহরটাকে সবার কাছে পরিচিত করে তুলবে মুলত সেই ভাবনা থেকেই তারা Game টি বানায়। প্রথমে তারা Game এর প্রধান চরিত্র হিসেবে Police কে বেছে নিয়েচিল। Game টির নায়ক কিন্তু একজন গাড়ি চোর। কিন্তু কিভাবে? একদিন তিন বন্ধু মিলে রাস্তা দিয়ে হাঁটছিল হটাত দেখতে পেল একটা দোকানে কয়েকজন Gangstar এর লোক দোকানদারের কাছে চাঁদা দাবি করছে ঝানু দোকানদার সাথে সাথে Police কে খবর দেয় Police আসে ও চাঁদাবাজদের মারধর করে।ঘটনার প্রত্যক্ষদর্শী হিসেবে তাদের ও গিজ্ঞাসাবাদ করা হয় তখন ই তারা বোঝে যে Police এর চরিত্র Gamer রা পছন্দ করবে না। তাই অবশেষে তারা Tomy Verseti কে নায়ক বানায়। ২০০২ সালের ২৭শে অক্টোবর GTA Vice City বের হয়। এর নির্মাতা Rockstar North Game টির প্রকাশক Rockstar Games এ পর্যন্ত এর PC এর জন্য ৫টি Version বের হয়েছে। আমি সেদিকে আর যাব না। Grand Theft Auto এর 10th Year Aniversarry উপলক্ষে Andriod , IOS এর জন্য বের করে। আমরা এখন সেটাই আলোচনা করব। আমি যেটি দিব সেটি Grand Theft Auto এর Version 3। আপনি ইচ্ছা করলে এটা Google Play Store থেকে 4.99$ খরচ করে ও ১.৩gb data খরচ করে খেলতে পারবেন। So যাদের Limited Bandwith তারা ভেবে দেখুন খেলবেন কিনা। গেমটা খেলার জন্য আপনার কিছু Special Requertments লাগবে আমি বলে দিচ্ছি।

Requertments:

1. Android version 2.3+
2. Ram 512 minimum with 250-280 mb free.
3. GPU mali 300 or same
4. 1 ghz processor
5. Smooth Touch, Big Screen.

Play Store Link for Download
Torrent Link for Download

Download Link Torrent এ আছে। যারা Torrent Download করতে জানেন না তাদের বলছি। play store থেকে uTorrent Download করুন। এবার Link Open করুন। Download Torrent Button এর পাশে উল্টা U আকারের একটা  box আছে ঐখানে click করুন Download শুরু হবে। আর Torrent Download Box এ Click করলে একটা File Download হবে। Download শেষ হলে File Manager থেকে Open করুন Download শুরু হবে। তবে uTorrent App টা Must Download করতে হবে।

Download এর পর APK ফাইল টা Install করুন Open করবেন না। আবার data file টা sd card/Android/obb তে রাখবেন। এবার open enjoy your game.

এর সবগুলো mission খুব মজার আসাকরি মজা পাবেন সবাই,ভাল থাকবেন।

আপনাদের আর কিছু জানার থাকলে বা প্রশ্ন করার থাকলে আমাদের অফিসিয়াল গ্রুপে যোগ দিয়ে আপনার আপনার মতামত, প্রশ্ন অভিযোগ করতে পারেন।

আমাদের গ্রুপে যেতে হলে এখানে ক্লিক করুন।

মন্তব্যসমূহ